দূর্গাপুর

দূর্গাপুরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ হস্তান্তর

মমিন ইকবাল দূর্গাপুর প্রতিনিধিঃ

মুজিববর্ষ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ,সদস্য ৫ আসনের এমপি প্রফেসর ডা. মুনসুর রহমান উপহার ভূমিহীন ও গৃহহীণ পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠান আজ শনিবার ২৩ জানুয়ারী সকাল ১০ টার সময় ভার্চুয়াল আলোচনা সভার মাধ্যমে শুভ উদ্বোধন করেন।

সভা অনুষ্ঠান কালীন প্রফেসর ডা. মুনসুর রহমান বলেন সামাজিক নিরাপত্তা বেষ্টনীসহ বিভিন্ন খাতের উন্নয়ন দেশের ভেতর-বাইরে প্রশংসিত হয়েছে। বিশ্বের বুকে বাংলাদেশ এখন শুধু উন্নয়নের রোল মডেলই নয়, একটি মানবিক রাষ্ট্র হিসেবেও প্রশংসিত। ক্ষুদা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার লক্ষে সরকার কাজ করে যাচ্ছে। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের প্রতি উন্নয়নের মডেল দেশ হিসাবে পরিচিত হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন পুঠিয়া – দূর্গাপুর ৫ আসনের এমপি ডা. প্রফেসর মো : মুনসুর রহমান। আরো ছিলেন দূর্গাপুর।উপজেলা নিবাহী অফিসার মহাসীন মৃধা উপজেলা চেয়্যারমান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নজরুল ইসলাম দূর্গাপুর উপজেলা ভাইস চেয়্যারমান মোতালেব আরো ছিলেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি কোরবান আলী সবুজ, সাধারণ সম্পাদক রাশেদুল রহমান রাশেদ, ও প্রচার সম্পাদক মো: মমিন ইকবাল আরো ছিলেন অন্যান্য নেতৃবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button