দূর্গাপুররাজশাহী

দুর্গাপুরে অবশেষে সেই ডাক্তার মাদক সেবনের অভিযোগে লাঞ্চিত

দুর্গাপুর প্রতিনিধিঃ

অবশেষে সেই দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান তার দপ্তরের ডাক্তার দ্বারা লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। প্রত্যাক্ষ দশীরা জানায় হাসপাতালের ভেতরেই এমন ঘটনা ঘটেছে। তবে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর একাধিক ডাক্তার, স্টাফ এই প্রধান  কর্মকর্তার নামে অভিযোগ তুলে বলেন তিনি এই হাসপাতালের অনেক অনিয়মের সাথে জড়িয়ে গেছেন যা চুলচেরা তদন্ত করলেই বেরিয়ে আসবে।

এই হাসপাতালের অনিয়ম ও মাদক সেবন নিয়ে কিছুদিন পূর্বে রাজশাহীর একটি দৈনিক পত্রিকা ও জনপ্রিয় অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এর পরেও সেই প্রধান কর্মকর্তা তার অলৈকিক ক্ষমতার দাপটে চাকরি করছেন সেই হাসপাতালে। স্থানীয়রা জানান এরই মাঝে এই  কর্মকর্তার তদন্ত পূর্বক বাবস্থা গ্রহন সহ শাস্তি দাবী করে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্বাস্থ্যমন্ত্রী বরাবর লিখিত আকারে অভিযোগের সকল প্রকার কার্যক্রম শেষ হয়েছে আগামী দুই একদিনের মধ্যেই সেগুলো পৌছে যাবে যথা স্থানে।

চাঁপাইনবাব গঞ্জের এই কর্মকর্তার পেছনে কারা কাজ করছেন সেটিও তদন্তের দাবী জানিয়েছেন স্থানীয়রা। দুর্গাপুর মাইক্রো স্ট্যান্ডের একজন গাড়ি চালক বলেন তার সাথে মাদক বহনের জন্য সারাক্ষন একজন নিয়জিত রয়েছে যা যে কোন মহুত্তে তল্লাশি করলেই এর সত্যতা মিলবে। দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের একজন পদধারী ব্যক্তি বলেন এমন ব্যক্তির কান্ডতো অনেকেই জানে আমি বুঝে উঠতে পারছিনা এমন ব্যক্তিরা কেন এখনো রয়েছে সেবা নামের এই পেশায়। তিনি বলেন সরকার যেন বিষয়টির সঠিক ব্যবস্থা করেন এটি আমাদের প্রত্যাশা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button