দূর্গাপুর

দুর্গাপুরে নতুন করে প্রশাসনকে বৃদ্ধা আঙ্গুল দেখাচ্ছেন এই টুটুল

নিজস্ব প্রতিবেদকঃ

দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের ভাতিজা পরিচয়ে নতুন করে নানা অনিয়মের জন্ম দিচ্ছেন টুটুল নামের ব্যক্তি।

টুটুল দুর্গাপুর উপজেলার চৌবাড়িয়া গ্রামের ফিরোজ মান্নানের ভাতিজা। চলতি বছরেই  দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল ফিরোজ মান্নান উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। তবে চাচা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকেই এরই মাঝে নানা ঘটনার জন্ম দিয়েছে এই টুটুল। এলাকায় চিট টুটুল নামে পরিচিতি পুর্বে থেকেই ছিল এই টুটুলের।

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে আবাদি ফসল নষ্ট করে এলাকায় শত বিঘা পুকুর করে লিজ দিয়েছেন এই টূটুল। সম্প্রতি সময়ে পুকুর কাটার উপর কড়া ভাবে নিষেধ আসার কারণে পুকুর খনন কারিদের দৌড় ঝাপ কমে গেলেও এখনো বহাল তবিয়্যতে চৌবাড়িয়া হোযার তিন ফসলী ধানী জমিতে পুকুর খনন করছে এই টুটুল।

সরেজমিনে গেলে উঠে আসে টুটুলের পুকুর খননের চিত্র। স্থানিয়রা জানান চাচা প্রভাব শালী রাজনৈতিক নেতা হওয়ার কারণে টুটুল একে বারেই বেপরোয়া হয়ে উঠেছে। বর্ষার মৌসমে পুকুরের মাটি পাকা রাস্তায় উঠার কারণে অনেকেই রাস্তা চলাচলে দুর্ঘটনার শিকার হচ্ছেন। তার পুকুর কাটার কারণে অনেক স্থানে জলাবদ্ধতার সৃস্টি হয়েছে। এ ছাড়াও এই টুটুলের নামে দুর্গাপুর অঞ্চলে রয়েছে নানা অভিযোগ।

দুর্গাপুর নবযাত্রা প্রেসক্লাবের একজন সদস্য বলেন দুই একজন মাদকাশক্ত কথিত সাংবাদিক ইন্ধন দিচ্ছেন  তার এই  অপকর্মে। জানতে চাইলে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ সংবাদ চলমানকে বলেন টুটুল আমার ভাতিজা সে পুকুর খনন করছে বিষয়টি আমি জানি। টুটুলের এমন অপকর্ম বন্ধের জন্য সংশ্লীষ্ট মহলের হস্তক্ষেপ দাবি করেছে স্থানিয়রা।    

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button