দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে দাদন নিয়ে ভাতিজার মাথা ফাটাল চাচা

রাশেদ ও জাহাঙ্গীর আলমঃ

রাজশাহী দুর্গাপুরে মৎস্য আড়ৎ-তে মাছের দাদন নিয়ে  হট্টগোলে ৫ কেজির বাটকারা দিয়ে ভাতিজার মাথা ফাটালো আপন চাচা। মারাত্মক আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ভাতিজা মোঃ রতন।

 ১১ মে (বুধবার) উপজেলার একমাত্র মৎস্য আড়ৎ তে সকাল ১০ টার দিকে এই  ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, পূর্ব থেকে ভাতিজা রতনের আড়ৎ এ মাছ বিক্রির জন্য আগাম টাকা (দাদন) নিয়েছিলেন উপজেলার রাতুগ্রামের আবু সাইদ।

বুধবার মাছ বিক্রেতা  রতনের আড়ৎ-তে বিক্রির পরিবর্তে চাচা বেলাল উদ্দিনের আড়ৎ-তে নিয়ে বিক্রি শুরু করে। এ নিয়ে রতন ও মাছ বিক্রেতা সাইদের সাথে হট্টগোল বাঁধে এক পর্যায়ে চাচা বেলালের সাথেও  ঝামেলা শুরু হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে বেলাল ৫ কেজির বাটকারা তুলে ভাতিজার মাথায় আঘাত করে মারাত্মক আহত করে। বর্তমানে তিনি  মাথায় ৭ টি সেলাই নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে কাতরাচ্ছে। 

আহত রতন জানান, মাছ চাষি আবু সাইদ ২৮ হাজার টাকা (দাদন) নিয়েছিলেন। আমার কাছে বিক্রির কথা থাকলেও তিনি এ মাছ চাচার আড়ৎ-তে বিক্রি শুরু করেন। এ নিয়ে হট্টগোলের এক পর্যায়ে চাচা আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে বাটকারা দিয়ে মাথায় আঘাত করে। পূর্বেও তিনি চাপাতি নিয়ে আমায় তেড়ে ছিলেন। 
আহতের পিতা আমজাদ হোসেন জানান, আমার ভাই বেলাল হোসেন প্রচন্ড উগ্র প্রকৃতির মানুষ। পূর্বে তিনি  চাকু মেরে একজনকে হত্যা করেছিলেন। আমাদের সকলকে বিনা আপরাধে জেল খাটিয়েছেন।

তিনি আরও বলেন, বেলালের মানুষ খুন করতে হাত কাপে না। যদি তাই না হবে আপন ভাতিজাকে কেউ এভাবে মারতে পারে? আমার বিশ্বাস আমার ছেলেকেও হত্যা করবে। আমি এর উপযুক্ত বিচার চাই। এ বিষয়ে ভিকটিম বেলালের সাথে যোগাযোগ করা হলে তিনি বক্তব্য দিতে অস্বীকৃতি জানান। দুর্গাপুর থানার ওসি নাজমুল হক জানান, এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে এবং তদন্ত প্রক্রিয়া চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button