রাজশাহী সংবাদ

রাজশাহীতে তিন দোকানে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর অলকার মোড় এলাকার তিনটি মোবাইল ফোন বিক্রির দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাজশাহীর ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে এর ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

জানা গেছে, আজ রোববার সকাল ১০ টার দিকে অলকার মোড় এলাকার রাজশাহী চেম্বার অফ কমার্স ভবনের পাশে তিনটি মোবাইলরের দোকানের মধ্যে ভিভো, মটোরোলা ও অন্য একটি মোবাইল ফোন বিক্রির দোকানে অগুন লাগে। এতে দোকানের ভেতরের বেশ কিছু মালামাল পুড়ে যায়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা অগুন নিয়ন্ত্রণে আনে।

এসময় সাহেববাজার ও নিউ মার্কেট সড়ক জুড়ে শত শত মানুষ ভীড় করে দেখছে। শত শত দর্শকের কারণ আগুন নেভাতে অনেকটাই বেগ পেতে হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীদের। ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, সড়কের একপাশ পুরো মানুষের দখলে। এর কারণে অন্য সড়কটি বন্ধ হয়ে যায়। ফলে অনেকটাই যানজট সৃষ্টি হয়। এছাড়া মানুষগুলোর ভিড় কমাতে পুলিশ সদস্যদের দেখা যায়।

রাজশাহী ফায়ার সার্ভিসের উপপরিচালক ভারপ্রাপ্ত আবদুর রদিশ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে অগুন নিয়ন্ত্রণে রয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button