রাজশাহী সংবাদ

রাজশাহীতে দুই যুবলীগ কর্মীকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহীতে দুই যুবলীগ কর্মীকে পিটিয়ে আহত করেছে সাবেক জামায়াত কর্মী ও তার সহযোগীরা। সোমবার রাত আটটার দিকে নগরীর পবা নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুই জনের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে অপর জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত যুবলীগ কর্মীরা হলেন, পবা নতুনপাড়া এলাকার বাবু চৌধুরীর ছেলে পপেল(৩২) এবং সমির আলীর ছেলে মোমিন(২৪)। তারা উভয়েই ১৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য। এদের মধ্যে পপেলকে গুরুতর আহত অবস্থায় রামেকের ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, সোমবার বিকেলে পবা নতুন পাড়া এলাকায় রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন মোমিন। এ সময় মোটর সাইকেল নিয়ে দ্রুত গতিতে যাচ্ছিলেন স্থানীয় মাদক ব্যবসায়ী আশরাফের ছেলে শুভ। রাস্তা পারাপারের সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করা হয়।

রাত আটটার দিকে আশরাফের ছেলে শুভ মুঠোফোনে মোমিনের সাথে যোগাযোগ করে তার অবস্থান নিশ্চিত হয়। পরে আরডিএ ভবনের সামনে এসে সাবেক শিবির কর্মী সবুজ,মৃত মোসলেমের ছেলে আশরাফ, তার ছেলে শুভ, স্থানীয় ফারুকের ছেলে ও বহি:স্কৃত যুবলীগ সভাপতি মাসুদ, মাসুদের ভাগিনা ফাহিম, মালেকের ছেলে নয়নসহ প্রায় ৩৫ থেকে ৪০ জন মিলে হামলা করে মোমিনের উপর। এ সময় তাদের কাছে হাসুয়া, রড, হাতুড়ি, বাশসহ ধারালো অস্ত্র ছিল বলে জানান স্থানীয়রা। মোমিনের উপর হাতুড়ির আঘাত পড়তেই তার প্রতিবাদ করেন বাবু চৌধুরীর ছেলে পপেল। এ সময় তারা পপেলের উপরও হামলা করে। এতে পপেল গুরুতর আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে পপেল রামেক হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে শাহমখদুম থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান আহত পপেনের পরিবার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহ্‌মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম সরকার বলেন, ঘটনা শুনেছি। একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button