নাটোর

শেষ বয়সে বাড়ি থেকে বের করে দিল ছেলের বউ

নাটোর প্রতিনিধিঃ

শেষ বয়সে বৃদ্ধ শশুর  শাশুড়িকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন ছেলের বউ বলে অভিযোগ উঠেছে নাটোরের গুরুদাসপুরে ।গতকাল সোমবার বিকেলে থানায় গিয়ে তারা এমন অভিযোগ করেছেন।

এদিকে থানায় যাওয়ার পথে তাদের কাছে থাকা চারশ টাকা নিয়ে পালিয়েছে জনৈক ভ্যানচালক। পরে তাদের কান্নাকাটি করতে দেখে চাঁচকৈড় বাজারের ব্যবসায়ী বাবু মোল্লা থানায় নিয়ে যান।

জানা গেছে, নাটোরের গুরুদাসপুরে বৃদ্ধ খোরশেদ আলী (৯০) ও তার স্ত্রী আয়শা খাতুনকে (৭৫) মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন তাদের ছেলের বউ। এই বৃদ্ধ দম্পতির বাড়ি উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর মধ্যপাড়া গ্রামে। তাদের তিন ছেলে ও দুই মেয়ে। ছেলে-মেয়েদের বিয়ে হয়ে গেছে।

ভুক্তভোগী ওই বৃদ্ধ দম্পতির প্রতিবেশীরা জানান, তারা একটি ছাপরা ঘরে থাকেন। সেটিও ঝড়ে ভেঙে গেছে। জোড়াতালি দিয়ে ওই ঘরেই থাকেন তারা। বয়োবৃদ্ধ হওয়ার কারণে ছোট ছেলে বাহারের স্ত্রী মঞ্জু বেগম তাদের ভালো চোখে দেখেন না। মাঝেমধ্যেই মারধর করেন। খেয়ে না খেয়ে দুঃখ কষ্টে চলছে তাদের জীবন। বাড়িটুকু ছাড়া তাদের কোনো সহায় সম্পত্তিও নেই। তিন ছেলের খরচে চলেন তারা। বড় দুই ছেলে থাকেন ঈশ্বরদীতে। ছোট ছেলের স্ত্রী মঞ্জু বেগম মাঝে মধ্যেই বৃদ্ধা আয়শা খাতুনকে মারধর করেন। প্রতিবাদ করলে খাবার দেন না।

বৃদ্ধ খোরশেদ আলী জানান, বয়স্কভাতা ছাড়া জীবনে কোনো সাহায্য সহযোগিতা পাননি। এমনকি এই করোনাকালেও কোনো স্থানীয় জনপ্রতিনিধিসহ সরকারি-বেসরকারি কোনো প্রতিষ্ঠান থেকেও কেউ তার খোঁজ নেয়নি।

এ বিষয়ে গুরুদাসপুর থানা পুলিশের ওসি মোজাহারুল ইসলাম বলেন, অভিযুক্ত ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button