নওগাঁরাজশাহী সংবাদ

নওগাঁর মান্দায় ৫’শ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যাবসায়ী দম্পতিকে অাটক করেছে পুলিশ

নওগাঁ প্রতিনিধি:গোপন সংবাদের ভিত্তিতে মান্দার কবুলপুর থেকে ৫শ গ্রাম গাঁজাসহকারে ১ মাদক ব্যাবসায়ী দম্পতিকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার ভাঁরশো ইউপির কবুলপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যাবসায়ী নুর উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম (৩৪) এবং তার স্ত্রী মাদক সম্রাজ্ঞী রোখসানা বেগম( ২৫)।

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল সোমবার রাত ৮ টার দিকে ভাঁরশো ইউপি’র কবুলপুর গ্রামে অভিযান পরিচালনা করেন মান্দা থানা পুলিশ। এসময় মান্দা থানার ওসি মোজাফ্ফর রহমানের নির্দেশনায় এস অাই মজিবুর রহমান সঙ্গীয় ফোর্স তাদের বাড়িতে (শয়নঘরে )অভিযান চালিয়ে ৫শ গ্রাম নেশা জাতীয় মাদকদ্রব্য (গাঁজা) সহ তাদের অাটক করা হয়। উল্লেখ্য, তারা দীর্ঘদিন থেকে মাদক ব্যাবসার সাথে সম্পৃক্ত বলে জানা গেছে। কিন্তু তারা আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে মাদক এবং নারী ব্যাবসার সাথেও ওঁতপ্রোতভাবে জড়িত। স্থানীয়রা জানান, তাদেরকে আটকের পর মাদকদ্রব্য আইনে মামলা দেয়ার পর মোটা অঙ্কের টাকার বিনিময়ে জামিনে বেড়িয়ে এসে আইনের চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যাবসাসহ নানাবিধ অপকর্মের সাথে জড়িত থাকেন তারা। কিন্তু এ যাত্রায় তারা আর ছাড়া পেলো না। মান্দা থানা পুলিশের চৌকশ পুলিশ কর্মকর্তা সেকেন্ড অফিসার মজিবুর রহমানের কৌশলী অভিযানের ফাঁদে পরে যায় তারা।

অবশেষে তাদের আটক করে থানায় নিয়ে অাসা হয়। মঙ্গলবার সকালে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয় বলে জানা গেছে। এ ব্যাপারে মুঠোফোনে মান্দা থানার ওসি (তদন্ত)তারেকুর রহমান জানান যে,মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে তল্লাশি চালিয়ে তাদের বাড়ির ভেতর খাটের নিচ থেকে ৫শ গ্রাম গাঁজা সহ তাদের দুজনকে আটক করা হয়। মাদক ব্যাবসায়ী রেজাউলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং পরবর্তী সময়েও মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button