বাঘারাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

এক সপ্তাহ পর মারা গেলেন অগ্নিদগ্ধ দুইজন

বাঘা প্রতিনিধি :

রাজশাহীর বাঘা উপজেলাই ডিজেল পেট্রোল এর দোকানের আগুন নেভাতে গিয়ে পুরে অগ্নিদগ্ধ হয়ে ২জন মৃত্যুর সঙ্গে লরাই করার ৬দিন পর অবশেষে মৃত্যুবরণ করেছেন। সোমবার  বিকেল সাড়ে ৪টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে পথিমধ্যে মৃত্যুবরণ করে দিনমজুর রবিউল ইসলাম রবি (৩৫)। সে বাঘা উজেলার মনিগ্রাম এলাকার মুনসুর রহমান ওরফে মুন্টুর ছেলে।

আগেরদিন রোববার রাত ১টার দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দিনমজুর শফিকুল ইসলাম (৪৫)। সে একই উপজেলার তুলশিপুর গ্রামের মছেম আলী ওরফে দুখুর ছেলে।

এলাকার মহিবুর রহমান জানান, ২৪ মার্চ বাঘা উপজেলার মনিগ্রাম বাজারের মনির হোসেনের ডিজেল-পেট্রোল এর দোকানের আগুন নেভাতে গিয়ে অগ্নিদগ্ধ হন শফিকুল ইসলাম, রবিউল ও চেয়ারম্যান, ফায়ার সার্ভিস কর্মী, পুলিশ, সাংবাদিকসহ  ৪০জন। গুরুতর অবস্থায় তাদের ২জনসহ ১১ জনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকার সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেল সাড়ে ৩টায় শফিকুল ইসলামকে গ্রামের গিয়াস প্রামানিকের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পরে রবিউল ইসলাম রবির মৃত্যুর খবর পান। অগ্নিদগ্ধদের আরো কয়েকজন শঙ্কা মুক্ত নয় বলে খবর পেয়েছেন তিনি।

উল্লেখ্য, একটি লোহা দিয়ে পেট্রোলের ব্যারেলের ঢাকনা খুলতে গিয়ে লোহার সংঘর্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দোকান সংলগ্ন একটি বাড়ি, চায়ের দোকন ও ডিজেল-পেট্রোল এর দোকান পুড়ে নগদ সাড়ে ৬ লক্ষ টাকাসহ প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষতি হয়। প্রায় তিন ঘন্টা চেষ্টা চালিয়ে বাঘা ও চারঘাট ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button