বাঘারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর বাঘায় যুবককে কুপিয়ে হত্যা

বাঘা প্রতিনিধিঃ

গাছের ডাল কাটাকে কেন্দ্র করে রাজশাহীর বাঘায় হাসুয়া দিয়ে কুপিয়ে হৃদয় আহমেদ (২০) নামেক এক যুবককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।

গতকাল বুধবার দুপুরে উপজেলার পাকুড়িয়া এলাকার এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে সাদেক আলী নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের ভাই হাফিজুর রহমান বলেন, হৃদয় নিজ বাড়ির মেহগনি গাছের ডাল কাটছিল। এ সময় বাড়ির পাশের সাদেক আলী ওই গাছটি তার জমির ওপর বলে দাবি করে। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়।

এক পর্যায়ে সাদেক আলী, তার ছেলে সুজন আলী, ফরিদ উদ্দিন, সুরুজ আলী, রকসেদ আলী, শুকুর আলী আফসার আলী হাসুয়া ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা করে।

এতে তার বাবা দিল মোহাম্মদ দুখু, তার স্ত্রী সাহানা বেগম, ছেলে হৃদয় আহম্মেদ, সাব্বির আহম্মেদ ও মেয়ে সারমিন খাতুন আহত হয়।

তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এর মধ্যে হৃদয়ের অবস্থা গুরুতর হলে তাকে ঢাকার একটি হাসাপাতালে স্থানান্তর করা হয়।

মাইক্রোবাস যোগে ঢাকা রওনা পর পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

হৃদয়ের মৃত্যুর ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে সাদেক আলীকে চিকিৎসাধীন অবস্থায় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করে।ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

এ রিপোর্ট লেখার সময় রাত সাড়ে ১২টার দিকে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button