ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

লিমন সরকার, ঠাকুরগাঁঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করেছে থানা পুলিশ।

আজ (১২ মে) বৃহস্পতিবার দুপুরে উপজেলার চন্দরিয়া গুচ্ছগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। নিহতের বড় ভাই দুরুল হুদা ও চাচা আব্দুল জলিল জানান, পারিবারিক কলহের জেরে বুধবার রাতে ঐ গ্রামের শাহিন হুসেন তার স্ত্রী রহিমা খাতুনকে (২০) টিপিয়ে হত্যা করে মরদেহ গুচ্ছগ্রামের নির্মানাধীন একটি ঘড়ের তীরে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে।

এ বিষয়ে রহিমার মা মনোয়ারা থানায় অভিযোগ করলে দুপুরে পুলিশ ঘটনস্থল থেকে স্বামীকে  জিঞ্জাসাবাদের জন্য আটক করে এবং রহিমার সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

মৃত রহিমার মাথা এবং শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত আঘাতের চিহৃ রয়েছে বলে জানান তারা।রহিমার স্বজনদের অভিযোগ, রহিমাকে টাকার জন্য প্রায়ই মারধর করতো তার স্বামী শাহিন। গত রাতে রহিমাকে পিটিয়ে হত্যা করে আতহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে ঘাতকরা।

এই বিষয়ে আরও জানতে চাইলে, পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীন আলম জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী শাহিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা করা হয়েছে। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button