সংবাদ সারাদেশ

জমি নিয়ে বিরোধ, ভাতিজাকে মাটিতে পুঁতে রাখলেন চাচা

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাতিজাকে দুই হাত বেঁধে কোমর পর্যন্ত মাটি পুঁতে রাখেন চাচা। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার ও এ ঘটনায় চাচাসহ তিনজনকে আটক করেছে।

শনিবার (২৬ মার্চ) জেলার নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের দক্ষিণ তন্তর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, তন্তর গ্রামের আবু তাহের মারা যাওয়ার পর তার ছোট ভাই আলিম উদ্দিন কর্তৃক জাল দলিলে লিখে নেয়া কিছু জমি নিয়ে বিরোধ হয় নূর ইসলামের সঙ্গে। এ নিয়ে একাধিকবার সালিশ হলেও সুরাহা মেলেনি তার। এক পর্যায়ে শনিবার দুপুরে আলিম উদ্দিন ও তার স্ত্রী-ছেলে মিলে নূর ইসলামের বাড়িতে যান এবং এক পর্যায়ে সকলের কথা কাটাকাটি হয়।এসময় তারই বাড়ির আঙিনায় মাটি খুঁড়ে গর্ত করেন। পরে বেলা আড়াইটার দিকে নূর ইসলামের দুই হাত পেছনে রশি দিয়ে বেঁধে কোমর পর্যন্ত মাটিতে পুঁতে রাখেন।

ঐ সময় নূর ইসলামের পরিবারের লোকজন চিৎকার করলেও প্রভাবশালী আলিম উদ্দিনের ভয়ে কেউ এগিয়ে আসেনি। খবর পেয়ে বিকেল তিনটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রাম পুলিশের সহায়তায় পুঁতে রাখা নূর ইসলামকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনাস্থলে ছিলেন এএসআই আমিনুল ইসলাম। তিনি জানান, বর্বরোচিত এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলিম উদ্দিন, তার স্ত্রী মনিরা বেগম ও ছেলে মুক্তার হোসেনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। 

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল জানান, এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ চলছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button