রাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

সাংবাদিকদের সংবাদ সংগ্রহ করতে নিষেধ করলেন এস আই মাহফুজ

 
নিজস্ব প্রতিবেদকঃ এবার রাজশাহীর পবা থানার পুলিশের উপ পরিদর্শক এস আই মাহফুজ সাংবাদিকদের প্রকাশ্যে সংবাদ সংগ্রহ করতে নিষেধ করে আলোচোনায় এসেছেন ।
যানা গেছে সোমবার বিকেল ৫ টার দিকে রাজশাহীর চারজন গন মাধ্যম কর্মী জরুরী সংবাদ সংগ্রহের জন্য মোহনপুরের উদ্দেশ্য রওনা হলে নওহাটা বাজারের বড় ব্রিজের উপরে মিডিয়া কর্মীদের গাড়ি থামিয়ে গন্তব্যের কারন জানতে চান পবা থানার সেকেন্ড অফিসার এস আই মাহফুজ।
মিডিয়া কর্মীরা তাদের পরিচয় দিয়ে পেশাগত দ্বায়ীত্বের কাজে মোহনপুরে যাওয়ার কথা জানালে তিনি তাদের বাধা সৃস্টি করে বলেন আপনাদের পেশাগত দ্বায়ীত্ব পালন করা লাগবেনা আপনারা ফিরে যান, নইলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
মিডিয়া কর্মীরা বিষয়টি পুলিশ কমিশনার কে অবহিত করলে তিনি জানান মিডিয়া কর্মীদের সংবাদ সংগ্রহের বিষয়ে কোন প্রকার নিষেধাজ্ঞা নেই।
পুলিশ কমিশনারের এমন নিদ্দেশনা শুনে তিনি মিডিয়া কর্মীদেরকে যেতে দেন। তবে সাংবাদিক বৃন্দু সংবাদ সংগ্রহ করে ফেরার সময় পুনরায় পবা থানায় উপ পুলিশ কমিশনারের সাথে এক বিশেষ সাক্ষাৎ কালে তিনি মিডিয়া কর্মীদের জানান পুলিশের এমন কোন নিদ্দেশনা দেওয়া নেই।  হয়ত তিনি বুঝতে ভুল করেছেন তার এমন ভাবে সংবাদ প্রকাশ না করার কথা বলা উচিত হয়নি।
খবর নিয়ে জানা গেছে, এস আই মাহফুজ নগরীর রাজপাড়া থানায় থাকাকালীন সময়ে তার অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করতে গেলে সেখানে ও মিডিয়া কর্মীদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button