নওগাঁসংবাদ সারাদেশ

নওগাঁর আত্রাইয়ে ফলজ গাছ কর্তন ও ভাংচুর-আহত ৪

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে পূর্ব শত্রুতার জেরধরে রোপিত ফলজগাছ কর্তন বাড়িঘর ভাংচুর।

এ ঘটনাটি ঘটেছে উপজেলা বিশা ইউনিয়নের উদয় পুর গ্রামের সরদার পাড়ায়। এলাকা বাসী ও থানায় সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে বাড়ির উদয় পুর গ্রামের ডাঃ আব্দুল জলিল সরদার তার ক্রয়কৃত সম্পত্তিতে বাশেঁর বেড়া দেয়া কে কেন্দ্র করে আপন ভাই ভাতিজা, অন্যান্য সদস্যারা গালমন্দ শুরু করে।

এক পর্যায়ে ডাঃ জলিল সরদার গাল মন্দ দিতে নিষেধ করায় তার আপন ভাই রেকায়েত হোসেন (৫৭) পিতা মৃত মছির সরদার, সামছুর (৩৭) মোস্তফা (৩২) পিতা রেকায়েত,মিন্টু (২৮) পিতা জালাল তারা লাঠি সোটা নিয়ে আমাকে ও আমার স্ত্রী আরিফা বেগম(৫৫),ছেলে জিল্লুর রহমান বাবু সরদার(৪২) জাকির হেসেন (৩০) আমার বিবাহিত মেয়ে নাছিমা বেগম (৩৬) স্বামী আব্দুল মান্নান কে তাদের পূর্ব পরিকল্পনা অনুসারে লাঠি, লোহার রড, হাসুয়া দিয়ে এলোপাতারি ভাবে মার পিট ও রোপিত আম, কাঠাল, কলার গাছ কেটে ফেলে এছাড়াও প্রায় ১০ কাঠা জমির ফসল পটল নষ্ট করে ঘটনার স্থল থেকে দ্রæত পালিয়ে যায় । আমাদের আত্বচিৎকারে আশে পাশের লোকজন ঘটনার স্থল থেকে আহত অবস্থায় আমাদেরকে উদ্ধার করে আত্রাই থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে ।

এ বিষয়ে ডাঃআব্দুল জলিল সরদার বাদী হয়ে উপরোল্লেখিত বিবাদীগনের নামে গতকাল শুক্রবার সকালে আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button