সংবাদ সারাদেশ

সাঁতরে সাজাপ্রাপ্ত আসামিকে ধরল পুলিশ

সংবাদ চলমান ডেস্কঃ

২ বছরের সাজাপ্রাপ্ত হওয়ার পরও পুলিশের হাত থেকে পালিয়ে বেড়িয়েছে মাদক বিক্রেতা হারুন মিয়া।বর্ষাকালে হাওরে নৌকায় করে মাদক বিক্রি করতেন তিনি। পুলিশের হাতে ধরার পড়ার ভয়ে তিনি ডাঙ্গায় থাকতেন না।গতকাল শুক্রবার বিকেলে তাকে ধরতে আধা কিলোমিটার সাঁতার কাটলো মধ্যনগর থানা পুলিশ।

মধ্যনগর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন জানান, মধ্যনগর থানার দক্ষিণ বংশীকুণ্ডা ইউপির আন্তরপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে হারুন মিয়া মাদকের মামলা ২ বছরের সাজাপ্রাপ্ত হওয়ার পরও দুই বছর পুলিশের হাত থেকে পালিয়ে বেড়িয়েছে।

পরে ওসির নির্দেশনায় আন্তরপুর গ্রামে সিভিল ড্রেসে থানার এসআই দেলোয়ার হোসেন, এসআই মুসাহিদ মিয়াসহ পুলিশের ৪ সদস্যের একটি দল গ্রামে চারদিন ৪ রাত অবস্থান করে মাদক ব্যবসায়ীর ডেরার সন্ধান পায়।

ওসি বলেন, গত ২০ দিন ধরে হারুনকে ধরার জন্য পুলিশ চেষ্টা চালায়। কিন্তু তার অবস্থান ও গতিবিধি নির্ণয় করতে বেশ সময় লাগে। শুক্রবার বিকেলে হাওরে তাকে ধরার জন্য অভিযান চালানো হলে তিনি প্রথমে তার ইঞ্জিনচালিত নৌকায় চড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু হ্যান্ডেল দেয়ার সময় মেশিনের হ্যান্ডেল তার হাত ছিটকে হাওরের পানিতে পড়ে হারিয়ে যাওয়ায় তিনি আর নৌকার ইঞ্জিন চালাতে না পেরে হাওরে সাঁতার কাটা শুরু করে। এ সময় পুলিশের দুই সদস্যও হাওরে সাঁতার কেটে তাকে ধরতে সক্ষম হয়। পরে তাকে ধর্মপাশা সিনিয়র জুডিসিয়াল আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠান বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button