সংবাদ সারাদেশ

৫০ হাজার টাকায় ধর্ষককে ছেড়ে দিলেন ইউপি সদস্য

সংবাদ চলমান ডেস্কঃ

ময়মনসিংহের নান্দাইলের এক বাড়িতে বিয়ের প্রলোভন দেখিয়ে গভীর রাতে কিশোরীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়লেন এক যুবক । এ ঘটনায় যুবককে ৫০ হাজার টাকায় মীমাংসা করে ছেড়ে দিয়েছেন ইউপি সদস্য।

আটক বিপ্লব উপজেলার মুশলী ইউপির কিসমত রসুলপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

গত বৃহস্পতিবার রাতে বিপ্লবকে আটক করে বেঁধে রাখেন স্থানীয়রা। শুক্রবার সন্ধ্যায় ৫০ হাজার টাকায় মীমাংসা করেন উপজেলার চন্ডীপাশা ইউপির খামারগাঁও বিলপাড়া ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হারুন অর রশিদ।  

স্থানীয়রা জানান, পোশাক শ্রমিক ওই নারীর সঙ্গে প্রেমের সর্ম্পক ছিল বিপ্লবের। বৃহস্পতিবার রাতে ওই কিশোরীর বাড়িতে গিয়ে তাকে ধর্ষণ করে বিপ্লব। ওই সময় আগে থেকে ওত পেতে থাকা স্থানীয় লোকজন ঘরে প্রবেশ করে দুইজনকে আপত্তিকর অবস্থায় আটক করেন। পরদিন দিনভর সালিশের পর মীমাংসার নামে ৫০ হাজার টাকা জরিমানা করে বিপ্লবকে ছেড়ে দেন ইউপি মেম্বার।

ইউপি সদস্য হারুন অর রশিদ বলেন, ‌সালিশে সিদ্ধান্তের পর শেষ মুহূর্তে ছিলাম না। তবে মেয়েটি সালিশে বলেছে, এর আগেও বেশ কয়েকদিন তার ঘরে এসে বিপ্লব রাত্রি যাপন করেছেন। তাছাড়া ওই পোশাকশ্রমিকের বিয়ের বয়স হয়নি। তাই স্থানীয় কয়েকজন মিলে ৫০ হাজার টাকায় মীমাংসা করে দিয়েছি। 

নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button