সংবাদ সারাদেশ

কাদের মির্জাসহ ১৬৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর মেয়র কাদের মির্জাসহ ১৬৪ জনের নামে আদালতে হত্যা মামলা করা হয়েছে।

আজ রোববার বেলা ১টার দিকে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত মঙ্গলবার রাতে দুই পক্ষের অনুসারীদের মধ্যে সংঘর্ষে আলাউদ্দিন নিহত হওয়ার ঘটনায় তাঁর ছোট ভাই এমদাদ হোসেন ওরফে রাজু বাদী হয়ে এই হত্যা মামলা করেন। নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৪ নম্বর আমলি আদালতে এই মামলা করা হয়।মামলায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দুই ছোট ভাই আবদুল কাদের মির্জা, শাহদাত হোসেন, কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের ওরফে তাসিকসহ ১৬৪ জনকে আসামি করা হয়েছে।

আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম মোসলেহ উদ্দিন মিজান প্রাথমিক শুনানি শেষে বাদীর অভিযোগ আমলে নেন। এ সময় বিচারক বাদীর জাতীয় পরিচয়পত্র আদালতে উপস্থাপনের নির্দেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী হারুনুর রশিদ হাওলাদার এসব তথ্য নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার বিকেলে এক সভায় হামলার জেরে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত বসুরহাট বাজারের বিভিন্ন স্থানে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন। এ ঘটনায় ২৮ জনকে আটক ও ২৪৮ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। ওই মামলায় কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button