সংবাদ সারাদেশ

শিশুকে বাঁচাতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন রাশেদ

ফেনী প্রতিনিধিঃ

শিশুকে বাঁচাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ফেনীর রাশেদুল ইসলাম রাশেদ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন।

গতকাল বুধবার সন্ধ্যায় ফেনী-দরবেশের হাট সড়কের রতনপুর তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।২৫ বছর বয়সী রাশেদ জেলার দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের পূর্ব রামচন্দ্রপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি দীর্ঘদিন ওমানে থেকে কিছুদিন আগে দেশে ফেরেন।

স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যার দিকে রাশেদকে নিয়ে মোটরসাইকেলে ফেনীতে যাচ্ছিলেন জায়লস্কর ইউপি সদস্য নুরুল হুদা সুমন। রতনপুর তালতলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের সামনে দিয়ে দৌড়াদৌড়ি শুরু করে একটি শিশু।ওই শিশুটিকে বাঁচাতে গিয়ে সুমন মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে গাছের সঙ্গে ধাক্কা খান রাশেদ। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ফেনীর একটি হাসপাতালে নেন। সেখানে চিকিৎসক রাশেদকে মৃত বলে ঘোষণা করেন।

এই বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মামুন উর রশীদ মিলন জানান, আহত ইউপি সদস্য সুমনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় রাশেদুল ইসলাম রাশেদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button