সংবাদ সারাদেশসারাদেশ

রাতে ওয়াজে গিয়ে সকালে বাড়িতে ফিরল মাথাবিহীন লাশ হয়ে

সংবাদ চলমান ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিল্লাল হোসেন নামে এক মুদি ব্যবসায়ীর মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিল্লাল হোসেন উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় রেহাজউদ্দীনের ছেলে।

সোমবার সকাল ১০টায় বাড়ির পাশের ঝোপ থেকে তার মাথাবিহীন রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের ছোট ভাই আহাম্মদ হোসেন জানান, রোববার রাত আনুমানিক ৮টার দিকে ওয়াজে যাওয়ার বলে দোকান বন্ধ করে আর বাড়ি ফিরে আসেনি। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খুঁজে সোমবার সকাল ১০টায় বাড়ির পাশে ঝোপে তার মাথাবিহীন রক্তাক্ত লাশ পরে থাকতে দেখেন তার ছেলে ফয়সাল।

নিহতের স্ত্রী রুমা বেগম জানান, প্রায় ৪ বছর ধরে স্থানীয় বুলবুল মার্কেটে দোকান নির্মাণ নিয়ে প্রতিপক্ষ বুলবুলের ছেলে স্বপন গংদের সঙ্গে মামলা চলমান আছে।

খবর পেয়ে সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলামসহ তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মাথাবিহীন এক ব্যবসায়ীর লাশ পাওয়ার খবর পেয়ে উদ্ধার করে ময়নাতদন্তর জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের মাথা বিচ্ছিন্ন থাকায় মাথা উদ্ধারে আমাদের অভিযান চলমান রয়েছে। ঘটনার সঙ্গে যারা জড়িত তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তালতলা পুলিশ কেন্দ্রের পরিদর্শক আহসান উল্লাহ জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মিরেরটেক এলাকায় সোমবার সকালে গভীর জঙ্গলের ভেতর একটি মাথাবিহীন লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

তিনি আরো জানান, নিহত বিল্লাল হোসেন মীরেরটেক বাজারের মুদি দোকানের ব্যবসা করত। ধারণা করা হচ্ছে, তাকে রাতে হত্যা করে লাশটি জঙ্গলে ফেলে রেখে মাথাটি কেটে নিয়ে গেছে। তবে হত্যার কারণ ও আসামিদের ধরতে পুলিশ এরই মধ্যে কাজ শুরু করেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button