ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

নরসিংদীতে দুই ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নরসিংদী প্রতিনিধি:

ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদীর মাহমুদাবাদে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো ১ জন। শনিবার সকালে মাহমুদাবাদের নামাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়া শিবগঞ্জের বালিকান্দা গ্রামের আবদুল আলীমের ছেলে আবু হাশেম ও ভোলার চরফ্যাশনের উত্তর চরমণ্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী। আবু হাশেম টাইলস বোঝাই ট্রাকের ও মো. মফিজুল পাটোয়ারী পাথরবোঝাই ট্রাকের চালক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক। তিনি জানান, সকালে মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় ঢাকামুখী শাহ সিমেন্টের পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে সিলেটমুখী অপর একটি ট্রাকের সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলেই শাহ সিমেন্টের ট্রাকের চালক মারা যান। অপর ট্রাকটির চালক ভেতরে আটকা পড়ে। এ সময় আহত হন আরো ১ জন। এছাড়া দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। পরে ফায়ার সার্ভিস বেলা ১১টার দিকে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর থেকে ট্রাকের চালকের মরদেহ উদ্ধার করে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক জানান,  ২ টি মরদেহ ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহত অপর ১ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে স্বজনদের মরদেহ হস্তান্তর করা হবে। তবে ট্রাক দুটি আটক করা হয়েছে বলেও জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button