সংবাদ সারাদেশ

যমজ দুই বোনের সাথে যমজ দুই ভাইয়ের বিয়ে

বরিশাল প্রতিনিধিঃ

যমজ দুই বোন সোনালী কর্মকার-রুপালী কর্মকারের সঙ্গে বিয়ে হয়েছে যমজ দুই ভাই সজল কর্মকার-কাজল কর্মকারের। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। দুই মেয়ের স্বামীদের দেখতে বাড়িতে ভিড় জমান বিভিন্ন এলাকার মানুষ।

গতকাল সোমবার রাত ১১টার দিকে বরিশাল নগরীর নাজির মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। সোনালী কর্মকার ও রুপালী কর্মকারের বাবার নাম স্বপন কর্মকার। তারা দুজনই বরিশাল সরকারি মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।

যমজ ভাই সজল কর্মকার ও কাজল কর্মকার পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার ইন্দেরহাটের স্বর্ণকার নিখিল লাল কর্মকারের ছেলে। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছে।

মাস কয়েক আগে সম্বন্ধ দেখাদেখির মাধ্যমে সোনালী-রুপালী আর সজল-কাজলের বিয়ে পাকাপাকি হয়। সোমবার রাতে সেই বিয়ের আনুষ্ঠানিকতা ছিল। যা সুষ্ঠুভাবে শেষ হয়েছে।

নগরীর ভাটিখানা থেকে বিয়ের অনুষ্ঠান দেখতে যাওয়া রতন ঢালী জানান, দাওয়াত নেই, তবুও বর-কনে দেখতে এসেছেন তিনি। বিষয়টি তার কাছে খুবই ভালো লেগেছে।

রাজীব কর্মকার নামে মেয়ে পক্ষের এক স্বজন বলেন, যমজের সঙ্গে যমজের বিয়ে, বিষয়টি খুবই অন্যরকম। তাই এ ধরনের বিয়েতে অংশগ্রহণ করতে আত্মীয় হিসেবে আমিও ছুটে এসেছি।

সৌরভ দাস নামে নাজির মহল্লা এলাকার এক বাসিন্দা বলেন, বিয়ে দেখতে অনেক লোক এসেছেন। কেউ দাওয়াত পেয়ে, আবার কেউ দাওয়াত না পেয়ে। তবে এমন বিয়ে দেখতে খুব ভালোই লেগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button