সংবাদ সারাদেশসারাদেশ

মুন্সীগঞ্জে নিজ ঘরে ঘুমন্ত প্রবাসীকে গুলি করে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে শ্যামল বেপারী নামে এক প্রবাসীকে ঘুমন্ত অবস্থায় গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতি পক্ষের লোকজন। নিহত শ্যামল ওই গ্রামের মৃত আব্দুল গনি বেপারীর ছেলে ও মালয়েশিয়ার প্রবাসী। গত ছয় মাস আগে তিনি দেশে এসেছিলেন। গতকাল মঙ্গলবার রাত ২টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের পূর্বরাখি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের স্বজনদের অভিযোগ, গতকাল মঙ্গলবার রাত ২টার সময় একা নিজ বসত ঘরে ঘুমিয়ে ছিলেন শ্যামল। ওই সময় একই গ্রামের শাহাদাত বেপারী, ইব্রাহিম বেপারী, তার ভাগিনা হাবিব এবং মহিউদ্দিন বেপারী সহ আরো বেশ কয়েকজন মিলে তার ওপর হামলা চালায়। সে সময় তারা শ্যামলকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শৈবাল বসাক জানান, নিহতের শরীরের কয়েক জায়গায় গুরুতর ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button