সংবাদ সারাদেশ

মিথ্যা প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ,প্রেমিকের বাড়িতে অনশন

ঝিনাইদহ প্রতিনিধিঃ

বি‌য়ের প্রলভনে দেখিয়ে ঝিনাইদহ পৌরসভার পবহাটি এলাকার এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিয়াস বিশ্বাস (২২) এর বিরুদ্ধে।

তবে অভিযুক্ত পিয়াস বিশ্বাস বিয়ে করতে অস্বীকার করার পর ভুক্তভোগী স্কুলছাত্রী অভিযুক্তের বাড়িতে অনশন করেন।

বুধবার (৮ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন, ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা। এর আগে মঙ্গলবার (৭ জুন) সকালে বিয়ের দাবিতে ওই যুবকের বাড়িতে অনশন করে ওই স্কুলছাত্রী।

অভিযুক্ত পিয়াস বিশ্বাস পৌরসভার পবহাটি এলাকার মৃত মসলেম বিশ্বাসের ছেলে ।

জানা যায়, ভুক্তভোগীর সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে শারীরিক সম্পর্ক গড়ে তোলে পিয়াস বিশ্বাস। পরে বিয়ে করার আশ্বাস দিয়ে কয়েকবার তাকে ধর্ষণ করা হয়। সর্বশেষ গত সোমবার রাত ১১টার দিকে মোবাইলে তাকে ডেকে নিয়ে আবারও ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন সেখানে গেলে পিয়াস পালিয়ে যান।

এদিকে বিয়ের দাবিতে ভুক্তভোগী ছাত্রী মঙ্গলবার (৭ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত পিয়াসের বাড়িতে অবস্থান নেন। কিন্তু পিয়াসের স্বজনরা এ সমস্যার সমাধান না করে তাকে তাড়িয়ে দেন।

এই ব্যপারে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বলেন, আমার মেয়েকে পিয়াস বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছেন। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। মূল ঘটনা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button