সংবাদ সারাদেশসারাদেশ

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

সংবাদ চলমান ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় এক এএসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার ভোররাতে উপজেলার হোয়াইক্যংয় ইউপির পূর্ব সাতঘরিয়া পাড়া সংলগ্ন পূর্ব দইল্যা খালের পাড়ে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ। পুলিশের ভাষ্যমতে, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

নিহত মো. নাসির হোয়াইক্যংয় ইউপির পূর্ব সাতঘরিয়া পাড়ার জালাল আহাম্মদের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন, এএসআইসহ অহিদ উল্লাহ, কনস্টেবল আব্দুর শুক্কুর ও হেলাল।

পুলিশ সূত্র জানা গেছে, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান আসছে এমন খবর পাওয়া যায়। এর ভিত্তিতে পুলিশের একটি দল শনিবার রাত ১০টার দিকে হ্নীলা ইউপির গার্লস স্কুলের সামনে থেকে নাসিরকে গ্রেফতার করে থানায় নেয়। পরে তার স্বীকারোক্তি মতে, ভোররাতে হোয়াইক্যংয় ইউপির পূর্ব সাতঘরিয়া পাড়া সংলগ্ন পূর্ব দইল্যা খালের পাড়ে অভিযানে গেলে নাসিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। দুই দলের গোলাগুলির মাঝখানে পড়ে নাসির গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, তিনটি দেশীয় তৈরি এলজি, ১২ রাউন্ড তাজা কার্তুজ, ১৬ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়।

পরে গুলিবিদ্ধ নাসিরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে নেয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান চিকিৎসক।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, ভোররাতে পুলিশ চারজনকে হাসপাতালে নিয়ে আসেন। এরমধ্যে তিনজন পুলিশ সদস্য। অপর একজন সাধারণ মানুষ। তার শরীরে দুটি গুলির চিহ্ন রয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, গুলিবিদ্ধ ব্যক্তিকে ভোররাতে কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button