সংবাদ সারাদেশ

মারা গেল ট্রেন দুর্ঘটনায় আহত সেই আঁখি

সংবাদ চলমান ডেস্কঃ

অবশেষে মৃত্যুর কাছে হার মেনে গেল কুমিল্লা নগরীতে মালবাহী ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নিহত ফরিদ মুন্সী  ও পেয়ারা বেগম দম্পতির একমাত্র মেয়ে আঁখি । সোমবার সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আঁখির চাচা আবু তাহের মুন্সি এ তথ্য জানান। তিনি জানান, আঁখির মরদেহ কুমিল্লায় তার বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। তাকে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে। আঁখি দেবিদ্বার উপজেলা সদরের একটি বালিকা বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

গত বুধবার ভাগ্নে রাকিবুলের সিএনজিতে জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামের ফরিদ মুন্সী চিকিৎসার জন্য স্ত্রী-মেয়েকে নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। নগরীর শাসনগাছা রেলক্রসিংয়ে তাদের বহনকারী অটোরিকশায় মালবাহী ট্রেনের ধাক্কা লাগে।

এতে ফরিদ মুন্সী ও তার স্ত্রী পেয়ারা বেগম মারা যান। আহত তার মেয়ে আঁখি ও ভাগ্নেকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আঁখির অবস্থা সংকটাপন্ন হলে ৩ দিন আগে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সোমবার সকালে সেখানে আঁখির মৃত্যু হয়। তবে সিএনজি চালক রাকিবুল হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে জানা গেছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button