সংবাদ সারাদেশসারাদেশ

মাদারীপুরে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুর সদর উপজেলায় নানি বাড়ি বেড়াতে যাওয়ার পথে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার বিকালে ছিলারচর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। কিশোরীকে অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। এই ঘটনায় শনিবার সকালে থানায় একটি মামলা করেছেন ভুক্তভোগীর বাবা।

মামলা সূত্রে জানা গেছে, সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের ছিলারচর গ্রামের ওই কিশোরী তার নানি বাড়ি বেড়াতে যাওয়ার পথে একই গ্রামের জলিল তস্তার বখাটে ছেলে শওকত তস্তা তাকে তার মুখ চেপে রাস্তার পাশে একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এই ঘটনা জানতে পেরে কিশোরীর বাবা বাদী হয়ে মাদারীপুর থানায় একটি মামলা করেন। 

কিশোরীর বাবা বলেন, ওর ৪ বছর বয়সে ওর মা মারা গেছে। এরপর ওকে মায়ের মতোই লালন পালন করে বড় করেছি। সন্তানের মুখের দিকে তাকিয়ে আমি কখনও বিয়েশাদি করিনি। আমি ভ্যান চালিয়ে খাই। আমার মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেছে শওকত তস্তা। তাই আমি তার বিরুদ্ধে মামলা করেছি। আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

প্রতিবেশী বাবুল ফকির বলেন, আমরা সরকারি ঘরে থাকি আমাদের জায়গা জমি-ঘর-বাড়ি নেই। আমাদের মেয়েকে যে নির্যাতন কাজ করেছে, আমরা সরকারের কাছে সেই শওকত তস্তার বিচার চাই। অভিযুক্তের বাবা জলিল তস্তা বলেন, আমার ছেলে এই কাজ করেছে কি না আমি জানি না।

এই ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button