সংবাদ সারাদেশ

মাদক মামলায় অভিযুক্ত নাসির ও অমির বিরুদ্ধে চার্জশিট দাখিল

বিনোদন ডেস্কঃ

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে আলোচিত ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে বিমানবন্দর থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে ডিবি পুলিশ। তবে, তদন্তে মাদকের সঙ্গে এজাহারনামীয় তিন নারী আসামির সম্পৃক্ততা না থাকায় তাদের কে মামলা থেকে অব্যাহতির আবেদন করা হয়েছে। 

গত ২৭ জুলাই ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করা হয়েছে বলে জানা যায়। আজকে আদালতের বিমানবন্দর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক ফরিদ আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। আসামি নাসির ও অমির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর টেবিল ২৪ (ক), ১০ (ক) এবং ৪১ ধারায় অভিযোগ আনা হয়েছে। বর্তমানে নাসির জামিনে রয়েছেন। তবে কারাগারে আটক রয়েছেন অমি। অভিযোগপত্রে অব্যাহতি দেওয়া তিন আসামি হলেন যথাক্রমে লিপি আক্তার, সুমি আক্তার এবং নাজমা আমিন স্নিগ্ধা।

মামলা সূত্রে আরও জানা যায়, গত ১৪ই জুন ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা এবং হুমকির অভিযোগে সাভার মডেল থানায় চিত্রনায়িকা পরীমনি নিজেই বাদী হয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ মোট ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। একই দিন দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে নাসির ও অমিসহ মোট পাঁচজনকে আটক করে ডিবি পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button