রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে নতুন জেলা প্রশাসকের যোগদানে ফিরে পাবে নতুন মুখ

স্টাফ রিপোর্টারঃ

গতকাল রাজশাহীর জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন উপ সচিব শামীম আহমেদ। তিনি রাজশাহী জেলার ১২৫তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করলেন। মঙ্গলবার সকালে বিদায়ী জেলা প্রশাসক আব্দুল জলিলের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করলেন।

এসময় নবাগত জেলা প্রশাসক শামীম আহমেদকে জেলা প্রশাসনের উদ্যোগে প্রকাশিত মুজিববর্ষে আশ্রয়ণ প্রকল্প-২ বিষয়ে বিশেষ প্রকাশনা ‘বদলে যাওয়ার গল্প’ হস্তান্তর করেন ।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসন কার্যালয়ের স্থানীয় সরকারের উপপরিচালক শাহানা আখতার জাহানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এডিএম সাবিহা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারীয়া পেরেরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরীসহ জেলা সকল উপজেলা প্রশাসনের ইউএনও, এসিল্যান্ড এবং জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

এর আগে, গত ১২ মার্চ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্ব থাকা আব্দুল জলিলকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের (ইআরডি) উপসচিব এবং নাটোর জেলা প্রশাসককে রাজশাহী জেলা প্রশাসক হিসেবে নিয়োগের আদেশ দেওয়া হয়।

উল্লেখ্য, বিসিএস প্রশাসনের ২৪ তম ব্যাচের কর্মকর্তা শামীম আহমেদ এর আগে নাটোরের জেলা প্রশাসক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে অত্যন্ত নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি নাটোরে থাকা কালিন সময়ে সরকারের ভাব মুর্তি উজ্জল করেন। এছা ড়াও তিনি জন বান্ধব হিসাবে নাটোরে সুবাম অর্জন করেন। তিনি রাজশাহীতে যোগদানের ফলে রাজশাহী জেলা আর গতিশীল হবে বলে ধারনা কপরছেন সংশ্লীষ্ট মহল

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button