সংবাদ সারাদেশ

বৃদ্ধা মায়ের সামনে ছেলেকে কুপিয়ে হত্যা করল প্রতিবেশি

সংবাদ চলমান ডেস্কঃ

জমি দখলকে কেন্দ্র করে বৃদ্ধা মায়ের সামনে ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত বুধবার সকালে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বেতগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, বেতগাছিয়া গ্রামের হযরত আলী তার পৈতৃক সম্পত্তিতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। কিন্তু গত তিন মাস থেকে ওই জমির দাবি করে আসছে পাশের বাড়ির নূর হোসেন গংরা। এরপর থেকে জমির দখল নিয়ে উভয়পক্ষের মাঝে বিরোধ চলছিল। এর আগে দুইবার হযরত আলীর ঘর ভেঙে দেয় নূর হোসেন ও তার ভাই মুশিকুর রহমান। এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে।

বুধবার সকাল ১০টার দিকে হযরত আলী তার জমিতে কাজ করতে যান। এ সময় নূর হোসেন ও তার ভাই মুশিকুর রহমান হযরত আলীকে ডেকে একটি ঝোপঝাড়ের কাছে এনে আঘাত করেন। চিৎকার শুনে হযরত আলীর মা ও তার ভাই কুদরত আলী কাছে আসেন।

এ সময় মায়ের সামনে তার দুই ছেলেকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন নূর হোসেন ও তার ভাই মুশিকুর রহমান। বারবার হযরত আলীর মা প্রাণভিক্ষা চাইলেও কানে পৌঁছেনি বৃদ্ধা মায়ের আর্তনাদ।

পরে গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে প্রথমে ধোবাউড়া ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার রাতে হযরত আলীকে মৃত ঘোষণা করেন। অপরদিকে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন কুদরত আলী। চোখের সামনে দুই ছেলেকে কোপানোর দৃশ্য যেন কোনোভাবেই ভুলতে পারছেন না বৃদ্ধা মা। শোকে তিনি এখন পাথর। আশপাশের লোকজন এসে সান্ত্বনা দিচ্ছেন বৃদ্ধাকে। এ ঘটনায় এলাকাবাসী বিচার দাবি করেছেন।

এ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। এক আসামিকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button