সংবাদ সারাদেশ

বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়ায় কাল হলো যুবকের

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনায় মায়ের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেতে গিয়েছিল ছেলে। মা বিয়ের দাওয়াত খেয়ে সুস্থভাবে বাড়ি ফিরলেও ছেলে ফিরলো লাশ হয়ে।

গতকাল রবিবার রাতে নেত্রকোনার দুর্গাপুরে বিয়ের দাওয়াত খেয়ে মৃত্যু হয় সৌমিক আকঞ্জি নামের এক যুবকের। ওই যুবক পৌরশহরের বিরিশিরি এলাকার অ্যাডভোকেট শাহনাজ আকঞ্জির ছেলে ।

জানা যায়, রবিবার বিকেলে মাকে সঙ্গে নিয়ে উপজেলার কৃষ্ণেরচর এলাকায় একটি বিয়ের দাওয়াতে যায় সৌমিক। খাবার একটু বেশি খেতেই পছন্দ করতেন তিনি । বিয়ের অনুষ্ঠান তাই মন মতই খাওয়া-দাওয়া শেষে হাঁটাহাঁটি করা অবস্থায় অসুস্থতা অনুভব করলে গাছের নিচে বসেন তিনি। বসে থাকা অবস্থায় হঠাৎ বমি করতে শুরু করলে স্থানীয়রা দ্রুত ছুটে এসে সুস্থ করার চেষ্টা করে। এক পর্যায়ে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন অতিরিক্ত খাওয়ার ফলেই হয়তো ওই যুবকের মৃত্যু হয়েছে ।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে শোকে কাতর পুরো পরিবার। পুরো এলাকাজুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম জানায়, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।  এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলার দায়ের হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button