সংবাদ সারাদেশ

বিবাহিত মেয়েকে একা পেয়ে ধর্ষণ করল বাবা

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

মাত্র ৬ মাস আগে বিয়ে হয় মেয়ের। আর এর মধ্যই একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে সেই মেয়েকে ধর্ষণ করেছেন সৎ বাবা আতিয়ার রহমান। এমনই অভিযোগ করেছেন ভুক্তভোগী মেয়ের। তবে থানায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি বলে জানিয়েছে পুলিশ।

২৪ মার্চ রাতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এই ঘটনাটি ঘটলেও জানাজানি হয় গতকাল মঙ্গলবার। অভিযুক্ত আতিয়ার রহমান আলমডাঙ্গা উপজেলার বাসিন্দা।

ভুক্তভোগীর মা বলেন, প্রায় সাত বছর আগে দাম্পত্য কলহের জেরে আমার বিচ্ছেদ হয়। পরে আতিয়ার রহমানের সঙ্গে বিয়ে হয়। গত ২৪ মার্চ রাত ৮টার দিকে আমি পাশের বাড়িতে গিয়েছিলাম। এ সময় আতিয়ার আমার আগের পক্ষের মেয়েকে ধর্ষণ করেন। পরে বাড়ি ফিরলে মেয়েটি আমাকে সব জানায়। ছয় মাস আগে আমার মেয়ের বিয়ে হয়েছে। আতিয়ারের শাস্তির জন্য আমি মামলা করব।

ভুক্তভোগী বলেন, বিভিন্ন প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করেন আমার সৎ বাবা। ২৪ মার্চ রাতে একা পেয়ে আমাকে ধর্ষণ করেন তিনি।

এই বিষয়ে জানতে চাইলে, আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, গতকাল মঙ্গলবার রাতে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য বসা হয়েছিল বলে জানতে পেরেছি। তবে থানায় এখনো কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button