সংবাদ সারাদেশ

বাবার কষ্ট সহ্য করতে না পেরে গায়ে আগুন দিয়ে মেয়ের আত্মহত্যা

চলমান  ডেস্কঃ

করোনা আক্রান্ত বাবার কষ্ট সহ্য করতে না পেরে আদরের মেয়ের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেছে । মৃত ওই মেয়ে  স্কুলছাত্রী ছিলো।চাঁদপুরের হাজীগঞ্জে  এই  ঘটনাটি ঘটে। শুক্রবার দুপুরের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই মেয়ের মৃত্যু হয়।

মৃত ছাত্রী নাসরিন আক্তার চাঁদনী উপজেলার সদর ইউপির সপ্তগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। তার বাবা আনোয়ার হোসেন কাতার প্রবাসী। এক ভাই ও দুই বোনের মধ্যে চাঁদনী দ্বিতীয়।

চাঁদনীর চাচা পুলিশের এসআই আরিফ বলেন, চাঁদনী দুপুরে হাসাপাতালে চিকিৎসাধীন মারা গেছে। পরে শাহবাগ থানায় জিডি করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চাদনীর দাদি জানান, চাঁদনীর বাবা আনোয়ার হোসেন কাতারে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার ২টি কিডনি অচল। এ অবস্থায় বাড়িতে ফোনও করতে পারছেন না। ৩-৪দিন পর একবার কথা বলেন। সরকারি ত্রাণ সহায়তায় তাদের পরিবারটি চলে। বাবার খুবই আদরের মেয়ে ছিল চাঁদনী। বাবার কথা চিন্তা করেই হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছে সে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন রনি বলেন, চাঁদনীর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বাবার বাড়িতেই মেয়েটি গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে বলে জেনেছি। তবে পুলিশ পাঠিয়েছি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button