কুড়িগ্রামসংবাদ সারাদেশ

কুড়িগ্রামে ৯টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যগণ শপথ বাক্য পাঠ করেন

রোকন মিয়া কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার ৯ টি ইউনিয়ন থেতরাই দলদলিয়া পান্ডুল ধরণীবাড়ী ধামশ্রেণী গুনাইগাছ বজরা হাতিয়া ও বেগমগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্যগণ শপথ গ্রহণ আনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শপথের আগেই নবনির্বাচিত সদস্যদের রজনীগন্ধার ফুলেল শুভেচছা জানান অধ্যাপক এম এ মতিন মাননীয় জাতীয় সংসদ সদস্য ২৭-কুড়িগ্রাম-৩নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্যগণের মাঝে শপথ বাক্য পাঠ করান মোঃআশরাফুল আলম রাসেল সহকারী কমিশনার (ভূমি) উলিপুর কুড়িগ্রাম।
শপথ গ্রহণ শেষে নব নির্বাচিত সদস্যদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন উলিপুর উপজেলার সংগ্রামী সাধারণ সম্পাদক উলিপুর  উপজেলা আওয়ামিলীগ ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম হোসেন মন্টু। তিনি বলেন, ইউনিয়নের যে কোনো সমস্যায় উপজেলা চেয়ারম্যান সবসময় আপনাদের পাশে থাকবে।এবং যার যে দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। তিনি সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে বক্তব্য শেষ করেন। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন ২৭-কুড়িগ্রাম-৩ আসনে জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন। 
বিশিষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন বীর মুক্তিযোদ্ধা মোঃগোলাম হোসেন মন্টু চেয়ারম্যান উপজেলা পরিষদ উলিপুর কুড়িগ্রাম ও জনাব মোঃমামুন সরকার মিঠু মেয়র উলিপুর পৌরসভা উলিপুর কুড়িগ্রাম।


উপস্থিত থাকেন জনাব মোঃ ইমতিয়াজ কবীর অফিসার ইনচার্জ উলিপুর থানা জনাব মোঃ আবু সাঈদ সরকার ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ উলিপুর কুড়িগ্রাম জনাব মোছাঃরিপা সরদার মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ উলিপুর কুড়িগ্রাম জনাব সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা যুদ্ধাহত মু্ক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা নবনির্বাচিত চেয়ারম্যান থেতরাই ধরণীবাড়ী ধামশ্রেণী গুনাইগাছ বজরা ইউনিয়ন পরিষদ সাংবাদিকবৃন্দ এবং আরো অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button