সংবাদ সারাদেশ

বরিশালে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের গৌরনদীতে স্ত্রীর স্বীকৃতি পেতে সঞ্জয় দত্ত নামে এক যুবকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যার হুমকিও দিয়েছেন ওই তরুণী। বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেল পর্যন্ত ঐ তরুণী সেখানে অবস্থান করছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। সঞ্জয় দত্ত ঐ এলাকার সত্য নারায়ণ দত্তের ছেলে।

গতকাল বুধবার বেলা ১১টা থেকে উপজেলা চরগাধাতলী এলাকার সঞ্জয় দত্তের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন তিনি।তরুণী বলেন, ছয় মাস আগে ফেসবুকের মাধ্যমে সঞ্জয় দত্তের সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যান সঞ্জয়। সম্প্রতি কাল কিনিতে একটি বিয়ের অনুষ্ঠানে যান সঞ্জয়। সেখানের একটি মন্দিরে নিয়ে শাখা-সিঁদুর পরিয়ে বিয়ে করে সঞ্জয়। এরপর হঠাৎ তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। তাই স্ত্রীর স্বীকৃতির দাবিতে সঞ্জয়ের বাড়িতে অনশন করছি। কিন্তু সঞ্জয়ের পরিবার খারাপ আচরণ করছেন।

তিনি আরো বলেন, বিয়ের পর সঞ্জয় আমার সঙ্গে মেলামেশা করেছেন। বিষয়টি এখন এলাকার অনেকেই জানে। আমার আর কোথাও ফিরে যাওয়ার পথ নেই। সঞ্জয় স্ত্রী হিসেবে গ্রহণ না করলে আত্মহত্যা ছাড়া কোনো পথ নেই।তবে প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকার করে সঞ্জয় দত্ত বলেন, ওই তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয়েছে। সে হিসেব বলা যায় ফেসবুক ফ্রেন্ড। তার সঙ্গে কথা হয়েছে ও দেখা হয়েছে। এর বাইরে কোনো সম্পর্ক নেই। কয়েক দিন আগে খোঁজ নিয়ে জানতে পেরেছি তার আগের একটি বিয়ে রয়েছে। বিষয়টি তরুণী গোপন করেছেন। এরপর থেকে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছি।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, বিকেলে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এরপর সঞ্জয় দত্তের বাড়িতে তরুণীর অভিভাবকদের ডেকে আনা হয়েছে। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ছেলে-মেয়ে উভয় পক্ষের সঙ্গে আলোচনা চলছে। সমাধান না হলে পরে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button