সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে অটোরিকশা মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ফরিদপুর প্রতিনিধিঃ

রোববার সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুরের সালথায় অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১ জন যুবক।

নিহতের মো. মুস্তাবিন বিল্লাহ আফ্রিদী (২২) মাগুরার মোহাম্মাদপুর থানার দিঘা ইউনিয়নের চিত্তশ্রম গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

এ ঘটনায় আহত ২২ বছর বয়সী মেহেদী হাসান মাহি নামে আরেক যুবককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত ২ জনই সালথায় রিসডা বাংলাদেশ ট্রেনিং সেন্টারে ড্রাইভিং প্রশিক্ষণার্থী।

সালথা থানার এসআই তন্নয় চক্রবর্তী জানান, রোববার সকাল ১১টার দিকে সালথার রিসডা সেন্টারে ড্রাইভিং প্রশিক্ষণার্থী মুস্তাবিন বিল্লাহ আফ্রিদী ও মেহেদী হাসান মাহি মোটরসাইকেলযোগে সালথা বাজার থেকে ফরিদপুর শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নারাণপুর মোড়ে পৌঁছালে ফরিদপুর দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা যান মুস্তাবিন বিল্লাহ আফ্রিদী। মেহেদী হাসান মাহিকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আফ্রিদীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button