সংবাদ সারাদেশ

ফেনীতে মেম্বারের সহ‌যোগীতায় ধর্ষণ করল এতিম মেয়েকে

সংবাদ চলমান ডেস্কঃ

মেম্বা‌রের সহ‌যোগীতায় এতিম তরুণীকে ধর্ষণ করেছে ফজলুল করিম নামে এক বখাটে। ফেনীর ছাগলনাইয়ায় এ ঘটনা ঘটে।এই ঘটনায় ইউপি সদস্যসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ বিষয়টি নি‌শ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হল- ফজলুল করিম প্রকাশ বাবু, রেজিয়া বেগম, রাবেয়া আক্তার মুক্তা, আবুল হোসেন ও নুরুল করিম চৌধুরী প্রকাশ সবুজ মেম্বার। সবুজ উপজেলার মহামায়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহবুবুর রহমান জানান, কয়েক মাস আগে ওই তরুণীকে ধর্ষণ করে ৪ নং ওয়ার্ডের ফজলুল করিম প্রকাশ বাবু। ভুক্ত‌ভোগী তরুণী অন্তঃসত্ত্বা অবস্থ‌ায় থানায় মামলা ক‌রেছেন। এর আগে এলাকায় ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি মেম্বার সবুজসহ অন্যান্যরা সালিশ-মীমাংসার মাধ্যমে ব্যাপারটি ধামাচাপা দিতে চেষ্টা করেন। এরপরই এলাকায় বুক ফুলি‌য়ে হাঁটতে শুরু করেন ওই ধর্ষক।

এর প্রেক্ষিতে ওই তরুণী ছাগলনাইয়া থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনে মামলা করেন। মামলায় প্রধান আসামী ফজলুল করিম প্রকাশ বাবুর বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেন তিনি। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সন্ধ্যায় তাদের থানায় আনা হয়। পরে জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততা পাওয়ায় গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, এর আগেও সবুজ মেম্বারের বিরুদ্ধে আদালতে ধর্ষণের অভিযোগ করে দ্বিতীয় স্ত্রীর স্বীকৃতি পেয়েছেন এক নারী। টাকার বি‌নিময়ে ধর্ষণসহ বি‌ভিন্ন ধর‌নের ঘটনা ধামাচাপার অভি‌যোগ রয়েছে তার বিরুদ্ধে। এক কথায়, তিনি এলাকার বখাটে ও ধর্ষকদের সম্রাট বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button