সংবাদ সারাদেশ

গাজীপুরে স্ত্রীকে সাত টুকরা করে রাস্তায় ফেললেন স্বামী

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর সদরের মনিপুর এলাকার রাস্তা থেকে রেহানা আক্তার নামে এক গৃহবধূর সাত টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী জুয়েল আহমেদকে আটক করা হয়েছে। রোববার বিকেলে সদর উপজেলার মনিপুরের আরাবি ফ্যাশন সংলগ্ন রাস্তার তিন স্থান থেকে সাত টুকরা লাশ উদ্ধার করা হয়।

নিহত রেহানা আক্তার সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে। আটক জুয়েল একই গ্রামের আব্দুল বাতেনের ছেলে।জয়দেবপুর থানার এসআই মো. রাকিবুল ইসলাম জানান, রেহানা ও জুয়েল ছিলেন বেয়াই-বেয়াইন। প্রেমে জড়িয়ে দুই বছর আগে পালিয়ে বিয়ে করে গাজীপুরের মনিপুর এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।দরেহানা ভাড়া বাড়ির পাশেই আরাবি ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হারিয়ে কাপড়ের ব্যবসা শুরু করেন।

বৃহস্পতিবার সাংসারিক কলহের একপর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করেন রেহানা। ফেঁসে যাওয়ার ভয়ে লাশ গুমের উদ্দেশ্যে রেহানার লাশ সাত টুকরা করে কাপড় মুড়িয়ে বস্তায় ভরে হোতাপাড়া মনিপুর এলাকার রাস্তায় ফেলে দেন স্বামী।জয়দেবপুর থানার পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে গৃহবধূর স্বামীকে আটক করা হয়। তার স্বীকারোক্তিতে বাড়ির আশপাশের রাস্তায় তল্লাশি চালিয়ে সাত টুকরা লাশ উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত চলছে বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button