সংবাদ সারাদেশসারাদেশ

পঞ্চগড়ে বিষপানে এক তরুণীর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে পরীক্ষা খারাপ হওয়ায় ইতি আক্তার নামের এক এসএসসি পরীক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে। মৃত ইতি ওই এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। সে সাতমেরা করতোয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিলেন। গতকাল মঙ্গলবার বিকেলে জেলার সদর উপজেলার সাতমেরার বোদাপাড়ায় এই ঘটনা ঘটে।

পরিবারিক সূত্রে জানা যায়, ইতি গতকাল মঙ্গলবার দুপুরে গণিত পরীক্ষা দিয়ে বাড়িতে আসে। সে সময় তার মন খারাপ ছিল। কারণ জানতে চাইলে পরীক্ষা খারাপ হয়েছে বলে জানায়। এতে বাবা-মা সান্ত্বনা দিলেও কোনো কাজ হয়নি। কিছুক্ষণ পর ইতি ঘরে গিয়ে কীটনাশক বিষ পান করে। বিষয়টি জানতে পেরে পরিবার তাকে দ্রুত জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়। রংপুর নিয়ে যাওয়ার সময় অবস্থার অবনতি দেখা গেলে ইতিকে বোদা হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি আব্দুল লতিফ মিয়া বলেন, পরীক্ষা খারাপ হওয়ার কারণে ইতি আক্তার নামের এক পরীক্ষার্থী আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। রাতে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় বোদা থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button