সংবাদ সারাদেশসারাদেশ

ময়মনসিংহে হত্যা মামলায় গ্রেফতার দুই

ময়মনসিংহ সদরে জমি সংক্রান্ত বিরোধের জেরে রফিকুল ইসলাম (৫২) নামে এক জনকে হত্যার ঘটনায় নিহতের ছোট ভাই সহ ২ জনকে গ্রেফতার করেছেন র‌্যাব।

আজ রোববার বিকেলে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে এদিন ভোরে সদরের আকুয়া চুকাইতলা ও ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সদরের সিরতা ইউনিয়নের চর ভবানীপুর কোনাপাড়া এলাকার মৃত নূর হোসেনের ছেলে ফারুক হোসেন (৪২) ও একই এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম সাজু (২৫)। ফারুক হোসেন নিহতের আপন ছোট ভাই।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর উপ-পরিচালক আনোয়ার হোসেন জানান, গত ১৯ ডিসেম্বর রাত ৮টার দিকে কোনাপাড়া তাঁতিপাড়া মোড় এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে রফিকুলের সঙ্গে কথা-কাটাকাটি হয় ফারুক সহ আরিফুলের। একপর্যায়ে সজোরে কিলঘুষি দেওয়া হলে রফিকুল মাটিতে লুটিয়ে পড়েন। এসময় পরিবারের লোকজন সহ স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে মারা যান তিনি। এ ঘটনায় নিহতের মেয়ে রিক্তা আক্তার কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন।

র‌্যাব আরো জানান, হত্যার পরপরই নিজ বাড়ি থেকে পালিয়ে যান আসামিরা। রোববার অভিযান চালিয়ে ঐ দুই আসামীকে গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button