সংবাদ সারাদেশ

সাবরিনার আরো এক প্রতারণা,দুই এনআইডিতে স্বামীর নাম দু’রকম

সংবাদ চলমান ডেস্কঃ

করোনা টেস্টের জালিয়াতির অভিযোগে গ্রেফতার বহুল আলোচিত জেকেজির হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীর আরো এক প্রতারণা ধরা পড়েছে।

মিথ্যা তথ্য দিয়ে নিজের নামে দুটি জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়েছেন তিনি। দুটিতে স্বামীর নাম দু’রকম। একটির চেয়ে অন্যটিতে নিজের বয়সও কম দেখানো হয়েছে এবং দুটি এনআইডিই এখনও সক্রিয়।

নাম প্রকাশে অনিচ্ছুক নির্বাচন কমিশনের (ইসি) এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে জানান, বিষয়টি দুর্নীতি দমন কমিশনে (দুদক) নজরে আসার পর বিস্তারিত জানতে ইসির কাছে তথ্য চাওয়া হয়েছে। ইসি এখন বিষয়টি নিয়ে তদন্ত করছে।

ইসি সূত্রে জানা গেছে, ডা. সাবরিনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় দ্বিতীয়বার ভোটার হন। একটিতে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। জন্ম তারিখ ১৯৭৮ সালের ২ ডিসেম্বর। অন্যটিতে ১৯৮৩ সালের ২ ডিসেম্বর। দুটি আইডিতে বয়সের ফারাক পাঁচ বছর।

একটিতে স্বামীর নাম হিসেবে ব্যবহার করা হয়েছে আর. এইচ. হক। আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী। একটিতে বাবার নাম সৈয়দ মুশাররফ হোসেন ও মায়ের নাম কিশোয়ার জেসমীন অপরটিতে মা-বাবার নাম পরিবর্তন করে সৈয়দ মুশাররফ হসেন ও জেসমিন হুসেন দিয়েছেন।

দুই এনআইডিতে দুই ঠিকানাও ব্যবহার করেছেন তিনি। একটিতে মোহাম্মদপুরের পিসিকালচার হাউজিং সোসাইটির ঠিকানা, অন্যটিতে বাড্ডা এলাকার প্রগতি সরণির আনোয়ার ল্যান্ডমার্কের ঠিকানা ব্যবহার করা হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button