সংবাদ সারাদেশসারাদেশ

নোয়াখালীতে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করে লাশ চেয়ারে বসিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা। নিহত ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীরপাড় এলাকার বাসিন্দা। স্থানীয় ছয়ানি বাজারে ভাইয়ের সাথে ক্রোকারিজ ব্যবসা করতেন এবং টঙ্গীরপাড় কালী মন্দির সংলগ্ন চিত্ত বাবুর দিঘি লিজ নিয়ে মাছ চাষ করতেন।

আজ শনিবার সকাল পৌনে ৯ টার সময় পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। গতকাল শুক্রবার রাত ২-৩ টার মধ্যে ঐ এলাকার চিত্ত বাবুর দিঘিতে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা বাঁশ উদ্ধার করেছে পুলিশ। তবে এই ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।  

জানা গেছে, দুলাল ভাইয়ের সঙ্গে ব্যবসা করতেন। পাশাপাশি টঙ্গীরপাড় এলাকার কালী মন্দির সংলগ্ন চিত্ত বাবুর পুকুর দুই বছর আগে লিজ নিয়ে মাছ চাষ শুরু করেন। লিজ নেয়া দিঘি তার বাড়ি সংলগ্ন হওয়ায় দুলাল প্রত্যেক দিন-রাতে দিঘির পাড়ে বসে মাছ পাহারা দিতেন।

প্রতিদিনের ন্যায় দুলাল গতকাল শুক্রবার রাতেও দিঘির মাছ পাহারা দিতে যান। সেখানে দুর্বৃত্তরা মাথা থেকে মুখ ও গলায় ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। এরপর লাশ চেয়ারে বসিয়ে রেখে চলে যায়। রাত সোয়া ৩টার সময় একই বাড়ির এক ব্যক্তি মাছ ধরার জন্য জাল নিতে দুলালের কাছে দিঘির পাড়ে যান। তখন তিনি দুলালের নাম ধরে ডাকাডাকি করে কোনো সাড়া পাননি। এক পর্যায়ে তিনি দেখতে পান দুলালের রক্তাক্ত লাশ চেয়ারে পড়ে আছে।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাথা থেকে মুখ পর্যন্ত ও গলায় কুপিয়ে জখম করে হত্যা করা হয় দুলালকে। ধারণা করা হচ্ছে- গতকাল শুক্রবার এই হত্যাকাণ্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button