সারাদেশ

ব্যাংকের ভেতরেই মিলল নিরাপত্তা কর্মীর হাত-পা বাঁধা মরদেহ

সংবাদ চলমান ডেস্কঃ

গতকাল শনিবার রাতে আশুগঞ্জের শরীয়ত নগরের নজরুল মেডিকেল ভবনের দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।ব্রাহ্মণবাড়িয়ার বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের এক নিরাপত্তা কর্মীর হাত-পা বাঁধা মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের আরো দুই নিরাপত্তা কর্মীকে আটক করেছে পুলিশ।নিহত রাজেশ বিশ্বাস সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলাকার হিরুদ বিশ্বাসের ছেলে।

গত  বৃহস্পতিবার রাতে ব্যাংকের ভেতরেই নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা ভেতরে যাওয়ার জন্য ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে রাজেশের হাত-পা বাঁধা মরদেহ দেখতে পায়। ওই সময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা অবস্থায় দেখা গেছে। তবে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ব্রাহ্মণবাড়িয়ার এসপি মো. আনিসুর রহমান জানান, ব্যাংকের পেছনের একটি জানালার গ্রিল কাটা হয়েছে। কারা, কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। ব্যাংকের আরো দুই নিরাপত্তা কর্মীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button