সংবাদ সারাদেশ

প্রেমিককে খুঁজতে এসে ধর্ষণের শিকার তরুণী

সংবাদ চলমান ডেস্কঃ

প্রেমের টানে ঢাকা থেকে প্রেমিককে খুঁজতে জয়পুরহাটের পাঁচবিবিতে এসে রাতভর ধর্ষণের শিকার হয়েছেন এক গার্মেন্টস কর্মী। এ অভিযোগে পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউপি সদস্যসহ তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

আটকরা হলেন ধরঞ্জী ইউপি সদস্য ও মির্জাপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে শাহাবুল ইসলাম এবং তার সহযোগী জয়পুরহাট সদর উপজেলার উত্তর বানিয়াপাড়া গ্রামের জবায়দুর রহমানের ছেলে দুদু মিয়া।

ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার পর বুধবার সকালে ধরঞ্জী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, আটবছর ধরে ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করা সময় নওগাঁর ধামুইরহাটের আড়ানগর উত্তরপাড়া গ্রামের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক হয় পাঁচবিবির নন্দইল গ্রামের জাহিদ হোসেনের। জাহিদ ওই গার্মেন্টস কর্মীকে বিয়ে করার আশ্বাস দিয়ে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

পরে ওই গার্মেন্টস কর্মী ইউপি সদস্য শাহাবুল ইসলামের সঙ্গে যোগাযোগ করেন। সাহাবুল জাহিদের কাছ থেকে টাকা উদ্ধার ও বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে পাঁচবিবিতে আসতে বলেন। গত সোমবার সন্ধ্যায় পাঁচবিবি পৌর শহরে যান ওই গার্মেন্টস কর্মী। পরে ভয়ভীতি দেখিয়ে মির্জাপুর গ্রামে নিয়ে গিয়ে গার্মেন্টস কর্মী ওই তরুণীকে রাতভর পালাক্রমে ধর্ষণ করা হয়।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার রাতে ওই তরুণী থানায় ধর্ষণের অভিযোগ করলে পুলিশ প্রাথমিক তদন্ত করে ধর্ষণের সত্যতা পায় এবং ইউপি সদস্য শাহাবুল ইসলাম ও তার সহযোগী দুদু মিয়াকে আটক করে জেল হাজতে প্রেরণ করে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button