সংবাদ সারাদেশসারাদেশ

নোয়াখালীতে তিন ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩ ভাই নিহত হয়েছে। আজ সোমবার বেলা সোয়া ১০টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বড় পোল টু হোরম্বি সড়কের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।    

নিহতরা হলেন, উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের সর্দার বাড়ির আব্দুল দাইয়ানের ছেলে আরাফাত হোসেন শুভ ও তার ছোট ভাই মোহাম্মদ হৃদয় এবং তাদের জেঠাতো ভাই একই বাড়ির মো.কামাল হোসেনের ছেলে মো.জাহেদ।   

এই ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কাদিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.সালাহ উদ্দিন।  

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) জাকির হোসেন বলেন, সকালে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় ৩ ভাই। একপর্যায়ে তারা স্থানীয় ঘাটলা আব্দুর রব উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে হোরম্বি বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পথে ওই এলাকার হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যায় দুই ভাই। গুরুতর আহত অবস্থায় আরেক ভাইকে উদ্ধার করে প্রথমে উপজেলার চৌমুহনী বাজারের লাইফ কেয়ার হাসপাতালে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায় তিনিও।  

বেগমগঞ্জ থানার এসএসআই মো.রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে ভুক্তভোগী পরিবার থানায় অবহিত করেনি। বেগমগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলমকে মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেনি। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button