কুমিল্লাসংবাদ সারাদেশ

কুমিল্লায় হতদরিদ্র ও পথচারীর মাঝে ইফতার বিতরন।

শামীম কুমিল্লা জেলা প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগর উপজেলার স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এবং বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের নির্দেশনায়।মুরাদনগর উপজেলার আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলার সদরে আল্লাহ চত্বর এবং কোম্পানীগঞ্জ বাজারে অসহায়,হতদরিদ্র এবং ছিন্ন মূল পথচারীদের মাঝে পবিত্র মাহে রমজানের উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার সামগ্রী বিতরণ মিলাদ ও মাহফিলের সভাপতিত্ব করেন মুরাদনগর উপজেলার আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, উপজেলার ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল, জেলা পরিষদ সদস্য বিপি জাকির, মোঃ নজরুল ইসলাম, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ নাঈম খান, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল,১৫ নং নবীপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল খায়ের। উপজেলার যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল।

পরিশেষে মুরাদনগর উপজেলার আওয়ামী যুবলীগের অফিসে উপজেলার ও ইউনিয়নের সকল যুবলীগের নেতা কর্মীদেরকে একসাথে নিয়ে মিলাদ মাহফিল এবং ইফতার সম্পন্ন করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button