সংবাদ সারাদেশ

চার বছরের শিশুর ব্লেড দিয়ে যৌনাঙ্গ কাটার চেষ্টা ধর্ষকের

সংবাদ চলমান ডেস্কঃ

গতকাল শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁওয়ের ভুইয়াপাড়া এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় চার বছরের এক মেয়ে শিশুকে উদ্ধার করা হয়েছে।

শিশুটিকে উদ্ধার করা পথচারী মাকসুদুল হাসান হৃদয় জানান, প্রতিদিনের মতো ওইদিন অফিস শেষে দুই বন্ধুর সঙ্গে আড্ডা দেয়ার জন্য ভুইয়াপাড়া দিয়ে যাওয়ার সময় একটি পরিত্যক্ত দোকানে হঠাৎ শিশুর কান্না শুনতে পাই। দোকানের শাটারের ফাঁকা দিয়ে এগিয়ে গিয়ে দেখি ৫৫ বছরের এক বৃদ্ধা ব্লেড দিয়ে চার বছরের মেয়ে শিশুটির যৌনাঙ্গ কাটার চেষ্টা করছে। তখন শিশুটি মাগো বলে চিৎকার-চেঁচামেচি করতে থাকে। কিন্তু এতেও তার একটুও দয়া হয়নি। উল্টো শিশুটির মুখ চেপে ধরে।

একপর্যায়ে আমি দোকানের শাটারে লাথি মারতে থাকি। লোকজন জড়ো হলে উল্টো শাটারে লাথি মারার জন্য আমাকেই দোষারোপ করতে থাকে। ভেতরে কি চলছে বলতেই দিচ্ছে না।

এরপর খিলগাঁও থানায় কর্মরত আমার ব্যাচমেট তানভীরকে ফোন দেই। ওরা দুই মিনিটের মধ্যেই চলে আসে। এরপর দোকানের ভেতর থেকে হাত বাঁধা চার বছরের মেয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং খিলগাঁও থানায়  এই ঘটনায় একটি ধর্ষণ মামলা করা হয় বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button