সংবাদ সারাদেশসারাদেশ

নোয়াখালীতে ঘুরতে যাওয়ার কথা বলে প্রেমিকা ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি:

মেহেদী হাসান শুভর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তরুণীর। ঐ সর্ম্পকের জেরে ৩০ সেপ্টেম্বর রাতে মায়ের ফোন থেকে কল করে ঐ তরুণীকে আসতে বলেন শুভ। পরদিন ১ অক্টোবর শুভর বাড়ি যান তরুণী।

সেখানে  গিয়ে দেখে প্রেমিক শুভ ও তার বন্ধু ফরহাদ ছাড়া আর কেউ নেই। ঐ সময় চলে যেতে চাইলে তরুণীকে ধর্ষণ করেন শুভ। ৭ নভেম্বর ঘুরতে যাওয়ার কথা বলে একটি পার্কে নিয়ে আবারো তাকে ধর্ষণ করেন শুভ।

এ ঘটনায় বুধবার ৭ ডিসেম্বর প্রেমিক মেহেদী হাসান শুভ তার বন্ধু পারভেজ ও মা সহ ৩ জনকে আসামি করে সেনবাগ থানায় মামলা করেন ঐ তরুণীর মা। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর সেনবাগ উপজেলায়। 

জানা গেছে, ঐ তরুণী নানার বাড়িকে থেকে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়েন। এ সুবাদে প্রতিবেশী মেহেদী হাসান শুভর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিষয়টি জানাজানি হলে স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রেমিক মেহেদী হাসান শুভ, তার বন্ধু পারভেজ ও মা সহ ৩ জনকে আসামি করে সেনবাগ থানায় মামলা করেন।

সেনবাগ থানার ওসি মো. ইকবাল হোসেন পাটোয়ারী জানান, ঐ তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা  নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button