সংবাদ সারাদেশ

নোয়াখালীতে আগুনে পুড়ে নিহত এক নারী

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বসতঘরে ঘুমন্ত এক নারী আগুনে পুড়ে মারা গেছেন। নিহত ল‌লিতা বালা দাস (৮০) হাতিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কালীমন্দির এলাকার গোপাল দাসের স্ত্রী। শনিবার ভোরে উপজেলার হাতিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কালীমন্দির এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।  

জানা যায়, নিহত ল‌লিতা বালা দাস বসত ঘরে একা থাকতেন। তার দুই ছেলে পরিবার নিয়ে ওমান থাকেন।  ভোর রাতের দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তার বসত ঘরে আগুনের সূত্রপাত হয়। ওই সময় বসত ঘরে ঘুমন্ত অবস্থায় ললিতা দাস আগুনে পুড়ে অঙ্গার হয়ে মারা যায়।  

হাতিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মেহেদী হাসান ভূঁঞা জানান, ভোর ৫টা ২৫ মিনিটের দিকে খবর পেয়ে হাতিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। সেখানে এক ঘন্টা চেষ্টা চালিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনে। অভিযানে বসতঘর থেকে পুড়ে অঙ্গার হয়ে যাওয়া এক বৃদ্ধা নারীর লাশ উদ্ধার করা হয়। তবে প্রাথমিক আগুন লাগার কোনো কারণ জানা যায়নি। 

হাতিয়া থানার ওসি জিসান আহমেদ জানান, পুলিশে ঘটনাস্থলে গিয়ে নিহত নারীর সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button