সংবাদ সারাদেশ

নিখোঁজের ১০ দিন পর ,পাশের বাড়ির রান্নাঘরে মিলল জিসানের লাশ

সংবাদ চলমান ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মরিষটেক গ্রামে নিখোঁজের হওয়ার ১০ দিন পর পাশের বাড়ির রান্না ঘর থেকে জিসান মিয়া নামে সাত বছরের এক শিশুর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকেলে এ লাশ উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ। নিহত শিশু জিসান বি আর স্পিনিং লিমিটেড কোম্পানির মালি ইলিয়াস শেখের ছেলে।

পুলিশ ও নিহত জিসানের স্বজনেরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মটিষটেক এলাকা থেকে গত ১ ডিসেম্বর জিসান নিখোঁজ হয়। পরে সোনারগাঁ থানায় তার বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি জিডি করেন। নিখোঁজের ১০ দিন পর পাশের বাড়ির একটি রান্না ঘর থেকে জিসানের অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অ্যাডিশনাল এসপি (অপরাধ) টি এম মোশাররফ হোসেন, অ্যাডিশনাল এসপি ‘খ’ সার্কেল মো. খোরশেদ আলম, থানার ওসি রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ বলেন, বি আর স্পিনিং লিমিটেড কোম্পানিতে মালি হিসেবে কাজ করি। কে বা কারা আমার ছেলেকে হত্যা করেছেন তা জানি না। তবে আমার ছেলে হত্যার বিচার দাবি করছি।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button