জয়পুরহাট

টিকটক করতে গিয়ে অকালে প্রান হারালো মেয়রপুত্র

জয়পুরহাট প্রতিনিধিঃ

কয়েকজন বন্ধু মিলে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মোটরসাইকেল চালিয়ে টিকটক করতে গিয়ে হৃদয় হোসেন নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ছয়জন।

গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার জয়পুরহাট-হিলি সড়কের দরগাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় হোসেন জয়পুরহাটের কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানার ছেলে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ।

এ দুর্ঘটনায় আহতরা হলেন নওগাঁর বদলগাছী উপজেলার নুর মোহাম্মদের ছেলে আল আমিন (৪০), একই উপজেলার সবুজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪০), জয়পুরহাটের কালাই উপজেলার আল আমিন (৩০), একই উপজেলার মৃত বনু মিয়ার ছেলে নাজমুল (৩০), ছাদেকুল ইসলামের ছেলে মো. রনি (২০), মোজাফফরহোসেনের ছেলে মো. ছাব্বির (৩০) ও হারুঞ্জা গ্রামের বুলবুলের ছেলে নাজমুল (২২)।

ওসি পলাশ চন্দ্র  জানান, হৃদয় হোসেনসহ কয়েকজন বন্ধুরা মিলে জয়পুরহাট-হিলি সড়কে মোটরসাইকেল চালিয়ে টিকটক করছিলেন। এ সময় তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হিলির দিকে আসা অপর দুইটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে কালাই পৌরসভার মেয়র রাজিয়া সুলতানার ছেলে হৃদয় ঘটনাস্থলে মারা যান।এ সময় গুরুতর আহত হন আরো ছয়জন । খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিস কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।

আহতদের মধ্যে রনি, আল আমিন ও সাব্বিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button